এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  অন্যান্য

  • বই খোঁজার টই

    সে
    অন্যান্য | ০৪ নভেম্বর ২০১৫ | ৪৭৯ বার পঠিত
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • de | 69.185.236.53 | ০৪ নভেম্বর ২০১৫ ১৩:০১688698
  • এখেনে ঘ্যানঘ্যান করে যাবো!
  • | 213.99.211.18 | ০৪ নভেম্বর ২০১৫ ১৩:০২688709
  • কিন্তু এই খানে ঘ্যান ঘ্যান করলে বেশী লোক দেখতে পাবে না। কিন্তু..
  • kc | 47.38.10.58 | ০৪ নভেম্বর ২০১৫ ১৩:০৫688719
  • তিন-কুড়ি-দশ, অশোক মিত্র (আইসিএস) ঘ্যানঘ্যান।
  • lcm | 118.91.116.131 | ০৪ নভেম্বর ২০১৫ ১৩:১০688720
  • এই সুযোগে,
    http://collegestreet.net
  • | 213.132.214.85 | ০৪ নভেম্বর ২০১৫ ১৩:১৫688721
  • খ্যাক খ্যাক..
  • de | 69.185.236.53 | ০৪ নভেম্বর ২০১৫ ১৩:২২688722
  • আরিব্বাস, দারুন লিং তো!
  • Manish | 127.200.95.237 | ০৪ নভেম্বর ২০১৫ ১৩:৩৪688723
  • সত্যি একটা ভালো link।
  • শ্রী দাম | 11.39.36.133 | ০৪ নভেম্বর ২০১৫ ১৩:৪৯688724
  • টই খোঁজার বই এর ব্যাপারেও ভাবতে পারেন।
  • :( | 69.160.210.3 | ০৪ নভেম্বর ২০১৫ ১৫:৪৩688725
  • তিন কুড়ি দশ ১,২,৩ DLI তে আছে, ernet এ দেখলাম। ৪,৫ এর খবর জানিনা।
  • kc | 47.38.76.156 | ০৪ নভেম্বর ২০১৫ ১৬:২৩688699
  • এত্তগুলো থেঙ্কু।
  • b | 24.139.196.6 | ০৪ নভেম্বর ২০১৫ ১৯:২৮688700
  • কয়েই যাই। এই লিঙ্কটা এল সি এম আগে ভাটে দিছিলেন। সেটা-য় বইয়ের অর্ডার দিলাম। মনোজ মিত্তিরের তিন ভল্যুম নাটক সমগ্র আসতে প্রায় মাস খানেক টাইম লাগলো, অবশ্য মাঝে পূজো ইত্যাদি ছিলো। আমার ক্ষেত্রে অবশ্য সময় ম্যাটার করে নি, যবে আসবে তবে আসবে এরকম একটা মনোভাব নিয়ে বসেছিলাম। তবে মনে হয়, মোবাইল ফোনে এস এম এস পাঠ্যে দিলে ভালো হয়।
  • lcm | 118.91.116.131 | ০৫ নভেম্বর ২০১৫ ০৮:৫৫688701
  • বি,
    খুব দুঃখিত।
    আমি খবর নিলাম কেন এমন হয়েছে। আসলে কলকাতার ছেলেগুলো একটু ধন্ধে পড়ে গেছিল। মনোজ মিত্রর নাটক সমগ্রর তিনটে ভল্যুম জোগাড় করতে একটু সময় লেগেছে ওদের সেতা একটা কারণ। কিন্তু আরো একটা প্রবলেম হয়েছিল। ওয়েব সাইটে তিন ভল্যুমের দাম দেওয়া আছে টোটাল ৬০০ টাকা, আর শিপিং চার্জ ৬৫ টাকা। এদিকে বইগুলোর এখন দাম পড়েছে ১০০০ টাকা, আর শিপিং খরচ ১০০০ টাকা (বলল যে বেজায় ওজন)। এখন ওরা বুঝতে পারছিল না কি করবে, ২০০০ টাকা খরচ করবে কি না। এদিকে মুশকিল হল, ওরা যোগাযোগ করে জানতেও চাইছিল না কি করা যায়। এইসব করতে করতে দেরি করেছে। বলা ছিল, এরকম সিচুয়েশনে শিগ্গিরি ইমেইল পাঠাতে, দেরি যেন না হয়। কিন্তু ঐ আর কি... কম্যুনিকেশন....
    যাই হোক, তুমি যে বইগুলো পেয়ে গেছ সেটা আনন্দের খবর। আর আমাদের ভাবতে হবে কি করে প্রসেসটাকে ঠিক করা যায়।
  • b | 135.20.82.164 | ০৫ নভেম্বর ২০১৫ ০৯:৩১688702
  • এ রাম ছি ছি। ওরা তো তাহলে লস খেলো প্রায় ১৪০০ টাকা। এভাবে কি বেওসা হয়? ওদের বলুন কাস্টমার ইন্টারফেসটা ভালো করতে, নইলে মার খাবে তো।
  • de | 69.185.236.55 | ০৫ নভেম্বর ২০১৫ ১১:১১688703
  • আচ্ছা গৌরকিশোর ঘোষের সেই রূপদর্শী এবং জরুরী অবস্থার সময়কালীন লেখাপত্র কোথায় পাওয়া যাবে কোন সন্ধান দেবেন কেউ?

    এছাড়া প্রতুলচন্দ্র গুপ্তের ইতিহাসের গল্প।
  • lcm | 118.91.116.131 | ০৫ নভেম্বর ২০১৫ ১১:৪২688704
  • না, না, স্টার্টাপ দেবতা বলেছেন শুরুতে মার খেতে হয়, নইলে নাকি মেওয়া ফলবে না। অবশ্য আমাদের এই এফোর্টে গুড়, পিঁপড়ে কিছুই নাই।
  • byaang | 132.167.170.11 | ০৫ নভেম্বর ২০১৫ ১২:০৭688705
  • প্রতুল গুপ্তের ইতিহাসের গল্প আনন্দর বইঘরে এখনও পাওয়া যায় দেখেছি। রূপদর্শীর বইয়েরও একই ঠিকানা।
  • lcm | 118.91.116.131 | ০৫ নভেম্বর ২০১৫ ১২:২৫688707
  • থ্যাংকু, কারেক্টেড
  • de | 24.139.119.174 | ০৫ নভেম্বর ২০১৫ ১২:২৭688708
  • আনন্দর বইঘর থেকে বই মুম্বইতে আনানো যাবে ব্যাং?
  • byaang | 132.167.170.11 | ০৫ নভেম্বর ২০১৫ ১২:৩০688710
  • এলসিএম,
    প্রকাশক তালিকা থেকে দেজ য়ে ক্লিক করলে গোটা কুড়ি মত পাতা আসছে, কিন্তু বিভিন্ন পাতাতে একই কবিতার বইয়ের নামগুলো ঘুরিয়েফিরিয়ে আসছে।

    তিনটে বইয়ের অর্ডার প্লেস করলাম।
  • | 213.132.214.83 | ০৫ নভেম্বর ২০১৫ ১২:৩১688711
  • দে, এ ট্রাই করো।প্রচুর বই আছে। সার্ভিস টাও ভালো।
  • byaang | 132.167.170.11 | ০৫ নভেম্বর ২০১৫ ১২:৩২688712
  • দে, মুম্বাই আনন্দের বইঘর আছে বোধ হয়, ভাসিতে । একটু চেক করে নেবে প্লিজ?
  • de | 24.139.119.173 | ০৫ নভেম্বর ২০১৫ ১২:৪৬688713
  • ওরলিতে ওদের একটা আপিস আছে, সেখানে ফোন করতে বল্লো শুধু ম্যাগাজিন আর পেপার বিক্কিরি হয় বম্বেতে, বই কিনতে গেলে কোল্কাতায় ফোন করুন।

    ব, দেখবো ওখানে, থ্যাংকু! ফ্লিপকার্টেও আছে, তবে ওরা আবার প্রত্যেকটা বইয়ের আলাদা করে ডেলিভারী চার্জ নেয়, একসাথে অনেকগুলো বই অর্ডার দিলেও। যেটা আমাজনের নেই। কিন্তু আমাজনে বইটাই নেই।
  • | 213.99.211.18 | ০৫ নভেম্বর ২০১৫ ১২:৫১688714
  • দে, বাংলালাইভে প্রচুর বই । আমি বই না নিলেও বেশ কয়েক বার খাবার অর্ডার করেছি। বেশ ভালো।
  • byaang | 132.167.170.11 | ০৫ নভেম্বর ২০১৫ ১৩:০১688715
  • দে যদ্দুর মনে পড়ছে আমি কিন্তু নিউ ভাশি বা ওরকম কোথাও বইঘর খোলার বিজ্ঞাপণ দেখেছিলাম। একটু খোঁজ নিয়ে কনফার্ম করছি কদিন পরে।
  • de | 24.139.119.173 | ০৫ নভেম্বর ২০১৫ ১৩:১০688716
  • ঠিকাছে ব্যাং!
  • সে | 198.155.168.109 | ০৫ নভেম্বর ২০১৫ ২৩:২০688717
  • "R Graphics Cookbook"
    এবং
    "GGPlot2:Elegant Graphics for Data Analysis" সফ্‌ট কপি আছে কি কারো কাছে? থাকলে, দিলে বাধিত হই।
  • সে | 198.155.168.109 | ০৫ নভেম্বর ২০১৫ ২৩:৫১688718
  • পেয়ে গেছি।
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। মন শক্ত করে মতামত দিন