এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  আলোচনা  বিবিধ

  • পুরোনো লেখা খুঁজছেন, পাচ্ছেন না - এখানে জিজ্ঞেস করুন

    lcm
    আলোচনা | বিবিধ | ১৬ ফেব্রুয়ারি ২০২০ | ২৮৪৮ বার পঠিত | রেটিং ৫ (১ জন)
  • পুরোনো লেখা খুঁজছেন, পাচ্ছেন না - এখানে জিজ্ঞেস করুন
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • habe keu | 172.68.133.173 | ১৬ ফেব্রুয়ারি ২০২০ ১০:৪১729660
  • আর এইটে খুঁজে না পেলে কি করে কি হবে?
  • r2h | 162.158.119.46 | ১৬ ফেব্রুয়ারি ২০২০ ১২:৪৬729661
  • সুমতিয়েন বলে একটা টই খুঁজছি
  • Pagla Dashu | 162.158.62.234 | ১৬ ফেব্রুয়ারি ২০২০ ২৩:১৪729668
  • একজন মানুষ বিভিন্ন পেশা| ট্রাভেল এজেন্সী, কম্পিউটার, কাজের জায়গার রাজনীতি, গোষ্ঠী জীবন, খারাপ লাগা ভালো বাসা র - জীবন এর গল্প বা হয়তো কারোর সত্যি জীবন | কে লিখেছিলেন মনে নেই। কি করে খুঁজবো তও জানি না| মাঝ খান থেকে পড়েছিলাম| শুরু ও জানি না, শেষ ও জানি নএ।

    খুঁজে দিতে পারেন? নমস্কার।
  • বিপ্লব রহমান | ১৬ ফেব্রুয়ারি ২০২০ ২৩:২৭729669
  • "জনতা এক্সপ্রেস"  টই হারিয়েছি।  কী বাজে সার্চ ইঞ্জিন!     

  • lcm | 172.68.142.214 | ১৭ ফেব্রুয়ারি ২০২০ ০০:০৭729671
  • বিপ্লব,
    এই যে এই ভাবে সার্চ করুন, একের বেশি শব্দ বা ফ্রেজ থাকলে, ডাবল কোটের মধ্যে দিন ।
  • lcm | 172.68.142.214 | ১৭ ফেব্রুয়ারি ২০২০ ০০:২০729672
  • দাশু যে লেখাটির কথা বলছেন, আমিও পড়েছি মনে হচ্ছে, কিন্তু খুঁজে পাচ্ছি না।
  • | 108.162.216.205 | ১৭ ফেব্রুয়ারি ২০২০ ০৫:৩২729674
  • '+অমুক +তমুক' সার্চটা বোধহয় ঠিকঠাক কাজ করছে না। ওটা দিয়ে কনজিকিউটিভ নয় কিন্তু দুটি শব্দই উপস্থিত এমন রেজাল্ট আসার কথা? 

    আরেকটা প্রশ্ন - '+অমুক +তমুক +যেমন +তেমন ...' এই সার্চটিও একই নিয়মে হবে তো? 

  • | 108.162.216.205 | ১৭ ফেব্রুয়ারি ২০২০ ০৫:৩৮729675
  • আরেকটা জিনিস- সার্চ রেজাল্টে রাইট ক্লিক করে "ওপেন ইন নিউ ট্যাব " করা যাচ্ছে না।  

  • lcm | 172.68.133.173 | ১৮ ফেব্রুয়ারি ২০২০ ০৩:৫৬729677
  • প,
    থ্যন্কু। কোনো গন্ডগোল থাকতে পারে, দেখতে হবে।
    আর হ্যাঁ, + দিয়ে ঐরকমই।
    নতুন ট্যাবে খোলা যাচ্ছে না - তাও দেখতে হবে।
  • বুঝভুম্বুল | 162.158.22.75 | ১৮ ফেব্রুয়ারি ২০২০ ০৬:৩০729679
  • রাইট ক্লিক করলে নতুন ট্যাব আসছে না।
  • lcm | 172.68.189.168 | ১৮ ফেব্রুয়ারি ২০২০ ১০:৩৬729681
  • এবার দেখুন তো রাইট ক্লিকে নতুন ট্যাবে খোলার অপশন আসছে কি না
  • r2h | 162.158.118.245 | ১৮ ফেব্রুয়ারি ২০২০ ১২:৪৮729682
  • চলে এসেছে, জ্জিও!
  • দু:শাসন | ১৮ ফেব্রুয়ারি ২০২০ ১৭:০১729685
  • টেস্টিং
  • tester | 172.69.22.205 | ২৩ ফেব্রুয়ারি ২০২০ ০৪:১৫729707
  • ব্লগে (হরিদাস পাল) এ নতুন লেখা পোস্ট করার সময় ফরম্যাটিং / লাইন ব্রেক / প্যারা ব্রেক - এসবে গণ্ডগোল হচ্ছিল, ঠিক করা হয়েছে, আশা করা যায় আর অসুবিধে হবে না ।
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। বুদ্ধি করে মতামত দিন