এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  গান

  • দামিনীর গান

    r
    গান | ১২ ডিসেম্বর ২০০৮ | ১৭১৩ বার পঠিত
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • পাতা :
  • sayan | 24.0.145.33 | ১৯ ডিসেম্বর ২০০৮ ০৫:০০404066
  • থ্যাঙ্কু দেব। নামিয়ে নিয়েছি।
  • kanti | 125.20.11.34 | ১৯ ডিসেম্বর ২০০৮ ০৭:৪৩404067
  • ডাউনলোড অপসন পেলাম না। কি কোরে নামাব?
  • sayan | 24.0.145.33 | ১৯ ডিসেম্বর ২০০৮ ০৮:২৪404068
  • কান্তি,
    ইস্নিপ্স থেকে সরাসরি নামানোর ব্যবস্থা নেই। ইস্নিপ্সের এমপিথ্রী বা অন্য কোনও ফাইলের টার্গেট ইউআরএল টা কপি করে এখানে http://www.zuhaib.in/how-to/esnips-download-link-generator পেস্ট করুন। মুভি ফরম্যাটে নামাতে গেলে একমাত্র অপশন ফ্ল্যাশ ভিডিও। উইন্ডোজ মিডিয়া প্লেয়ারে চলবে না। ভিএলসি জাতীয় প্রচুর প্লেয়ার পাওয়া যায়।
  • kanti | 125.20.11.34 | ১৯ ডিসেম্বর ২০০৮ ১১:০৬404069
  • সায়ন,আপনার সাহায্যের জন্য ধন্যবাদ। কিন্তু বাল বুঝতে পারলাম না। আর একটু বিশদ ভাবে বলা যাবে কি?
  • sinfaut | 165.170.128.65 | ১৯ ডিসেম্বর ২০০৮ ১১:২০404070
  • হে হে হে। সায়ন কী বাল বোঝালে?
  • kanti | 125.20.11.34 | ১৯ ডিসেম্বর ২০০৮ ১৮:৪৮404071
  • সরি, ওটা ভাল হবে। টাইপের গলতি।মাফ করে দেবেন।
  • sayan | 160.83.72.212 | ১৯ ডিসেম্বর ২০০৮ ১৯:২৭404072
  • :)
    কান্তি, ঐ লিঙ্কটা খুলছে তো? তাইলে জাস্ট ইনস্ট্রাকশান ফলো করুন ব্যাস। জলবৎ তরলং।
  • kanti | 125.20.11.34 | ১৯ ডিসেম্বর ২০০৮ ২৩:১৪404073
  • সায়ন, আপনার ইন্সট্রাক্সনটাই বুঝতে পারছি না।একটু স্টেপ বাই স্টেপ উদাহরন দিয়ে বুঝিয়ে বলুন না। কোথায় কোনটা পেস্ট কোরবো, পরিষ্কার হোচ্ছে না। কান্তি।
  • Arpan | 65.194.243.232 | ১৯ ডিসেম্বর ২০০৮ ২৩:১৯404074
  • কান্তি, এইটা দেখুন। এইখানে স্টেপ বাই স্টেপ বলা আছে। তবে এখনো কাজ করে কিনা জানি না।

    http://tinyurl.com/2uzoxp
  • sayan | 160.83.72.212 | ১৯ ডিসেম্বর ২০০৮ ২৩:৩৮404076
  • ১) এস্নিপ্স এ গিয়ে যে গান ডাউনলোড করবেন তার "ফাইলনেম.mp3' লিঙ্কে রাইটক্লিক করুন
    ২) "কপি শর্টকাট' এ ক্লিক করুন
    ৩) এই লিঙ্কটায় (http://tinyurl.com/5k8gft) গিয়ে যেখানে "Enter esips url:' লেখা আছে তার পাশে কপি করা শর্টকাট পেস্ট করে "Generate' বাটনে ক্লিক করুন।
    ৪) 'Download' বাটনে ক্লিক করুন। "Save' অপশন সিলেক্ট করে গান নামিয়ে নিন।

    এর পরেও বুঝতে অসুবিধে হলে বার দশেক ভুলভাল করুন, দেখবেন একাদশতমবার গান ঠিকঠাক নেমে গিয়েছে।
  • kanti | 125.20.11.34 | ২০ ডিসেম্বর ২০০৮ ১৭:৪৩404077
  • সায়ন, আপনার পরামর্শ অনুযায়ি এগিয়েছিলাম। নির্দেশ ১,২ এর পর ৩এ দেওয়া লিংকটা দেখা গেল অকেজো। তখন আপনার আগের পোষ্টে দেওয়া লিংকটাতে গিয়ে এবার সফল হওয়া গেল।অনেক ধন্যবাদ ।কিন্তু একটা ব্যাপার বুঝতে পারলাম না। ডাউনলোড কোরছি ৩ এম বি ফাইল অথচ আমার একাউন্ট দেখাচ্ছে১০,১২ বা ১৫ এম বি দাউন লোড হয়েছে।কি কারন হতে পারে বলতে পারেন?
  • sayan | 24.0.145.33 | ২০ ডিসেম্বর ২০০৮ ২০:১৯404078
  • আপনার "অ্যাকাউন্ট দ্যাখাচ্ছে' মানে কোন অ্যাকাউন্ট? আপনার কম্প্যুটারে দেখুন। তিন এমবি'র ফাইল নামালে তিন এমবিই দেখাবে।
  • kanti | 125.20.11.34 | ২১ ডিসেম্বর ২০০৮ ১৪:২৭404079
  • আমার নেটের কেবল কানেক্সন আছে। সেখানে আমার কানেক্সনের আপ লোড ও ডাউন লোডের একাউন্টের আপডেট হয়। সেখানেই ঐ রকম দেখাচ্ছে। আচ্ছা,ইস্নিপ্সে যেসব গান,নাটক, ইত্যাদি আপলোড করা আছে সেখানে সরাসরি পৌছানর কোন লিংক পাওয়া যায় কি?
  • ranjan roy | 122.168.71.191 | ২২ ডিসেম্বর ২০০৮ ১২:৪১404080
  • ""বল বল তব কুশল শুনি---'' রাইকমল ছবির গান, সম্ভবত: কীর্তনশ্রী ছবি বন্দ্যোপাধ্যায়ের গাওয়া। এই সিনেমাটিতে আদ্যোপান্ত বিশুদ্ধ কীর্তন, মাথুর অংগের বেশ কিছু গান আছে।
    ছ'সাত বছর বয়সে "" সিন্দুরবিন্দু কে সারা মুখে দিল এঁকে?'' আমার মনে অপার বিস্ময় ও পুলকের সঞ্চার করিয়াছিল।
    ১৯৬৮তে ""কেদার রাজা'' ( পাহাড়ী সান্যাল-অসিতবরণ, ভিলেন- গণনাট্য সংঘের মমতাজ আহমেদ) সিনেমায় পুরুষকন্ঠে অনেকগুলোকীর্তন আছে।
    "" চন্দ্রাবলী, আজি ছাড়ি দেহ মোরে, সুদাম ডাকিছে, যাবো তারি কাছে, এই নিবেদন তোরে'', ইত্যাদি।
    হিন্দি সিনেমায় গুরু দত্তের "প্যাসা'' ছবিতে গীতা দত্তের গাওয়া ব্রজবুলিতে "" আজু সজন মোহে অঙ্গ লাগালে জনম সফল হো যায়ে'' আখর-টাখর শুদ্ধু বিশুদ্ধ কীর্তন, হিন্দি ফিলিমে তুলনাহীন।
  • পাতা :
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। ভ্যাবাচ্যাকা না খেয়ে মতামত দিন