এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  অন্যান্য

  • একেকটা দিন ... ভীষণ রঙ্গীন

    su
    অন্যান্য | ০৪ এপ্রিল ২০১০ | ৭২৬ বার পঠিত
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • su | 117.194.230.229 | ০৪ এপ্রিল ২০১০ ১৮:৪৯442253
  • যখন হঠাৎ করে একটা লম্বা week end হাতের মুঠোয় চলে আসে আর মনের মানুষের সাথে সময় কাটানো যায় কোনো বাধা বিপত্তি ছাড়া.... তার মজাটাই আলাদা, তাই না!!

    এই week end কে আমার খুব পছন্দের কাটিয়ে আসা কিছু week end সাথে জুড়ে দেয়া যায় অনায়াসে।

    কলকতা তে ই এত্তো ভালো সময় কাটাবার জায়গা; বিস্তারিত পড়ে লেখার ইচ্ছে, আপাতত কিছু ছবির link আর একটা মজার ঘটনা লিখে দৌড়াই আর এক ভাট এর আনন্দ নিতে;

    এক ময়ুর দেখল আমার বর। সে তো অনেক উচূতে উঠে বসে আছে; পেখম মেলার কোনো plan ই নেই। আর আমার বর পেখম মেলা অবস্থায় দেখবে ময়ুর!

    যাই হোক, ওকে বোঝালাম যে, মেঘ ডাকলে ই পেখম মেলবে ময়ুর... আর next time আবার আসবো মেঘের ডাক record করে নিয়ে!!

    ওম্মা, একটু পড়ে ই দেখি আমি ময়ুর এমনি এমনি ই পেখম তুলে নাচছে!! তাড়াতাড়ি ওকে ডেকে নিয়ে এলাম। ময়ুর ওকে দারুণ week end gift দিলো অনেক্ষণ নাচ দেখিয়ে!!
  • Samik | 122.162.75.119 | ০৪ এপ্রিল ২০১০ ১৯:৫৪442265
  • ময়ূরটা হুতোকে দেখে পেখম তুলে নাচ দ্যাখালো? হুম্‌ম্‌ম্‌ ...
  • su | 117.194.231.141 | ০৫ এপ্রিল ২০১০ ০৯:১৭442266
  • কাল সন্ধ্যে ও খুব ভালো কাটলো... সবাই কে পাওয়া যায় নি ঠিক ই, কিন্তু যারা ই ছিলাম- বেশ জমিয়ে আড্ডা হলো; সামরান দি অনেক ছবি তুলেছে।
  • a | 208.240.243.170 | ০৫ এপ্রিল ২০১০ ১০:০৮442267
  • সু, ক্যামেরার ডেট-টাইমটা ঠিক করো। ২০০৮ দেখাচ্ছে তো :)
  • rabaahuta | 203.99.212.53 | ০৫ এপ্রিল ২০১০ ১১:৪২442268
  • হুঁ, ডেট টাইমটা ভুল।
    আসলে আমরা এখানে যেতে চাইনি। আমরা গেছিলাম মেটিয়াবুরুজ বা খিদিরপুর ডকে জাহাজ দেখতে আর মাঝখান থেকে খুলে যাওয়া ব্রিজ দেখতে। তার জন্যে শেষ রাতে, ঘড়িতে তখন সাতটা, বেরুলাম, খিদিরপুরের থেকে জাহাজ দেখবো বলে চললাম, আমরা দুজন, আমরা দুজন, আমরা দুজন। কিন্তু ওগুলো কিছু খুঁজে পাওয়া গেলনা। তাই ফেরার পথে নেচার পার্ক দেখে ঢুকে পড়লাম - বেশ জায়গা কিন্তু।
  • Nina | 66.240.33.39 | ০৫ এপ্রিল ২০১০ ১৯:২৯442269
  • অ্যাল! হুতো সুতোকে জাহাজ দেখাতে পাল্লনি! ফিক!

  • Samik | 219.64.11.35 | ০৫ এপ্রিল ২০১০ ১৯:৩৭442270
  • আদার ব্যাপারী কিনা!
  • rabaahuta | 203.99.212.54 | ০৫ এপ্রিল ২০১০ ১৯:৪১442271
  • :D
  • rabaahuta | 203.99.212.54 | ০৫ এপ্রিল ২০১০ ১৯:৫২442254
  • তবে, আমার কিন্তু আদৌ জাহাজ দেখানোর কথা ছিল না। আমার কাজ শুধু ঘুম থেকে সময়মত উঠে গাড়ি চালানো। ঘুম থেকে ওঠা- গাড়ি চালানো- রাস্তা চেনা- ডিরেকশন সংক্রান্ত সিদ্ধান্ত নেওয়া - সব আমিই করবো নাকি?
  • Nina | 66.240.33.41 | ০৫ এপ্রিল ২০১০ ২০:০৩442255
  • সুতোর কাজ হুতোকে জাহাজ দেখানো---হো হো হো হো --কেলেঙ্কারিয়াস ;-))
  • sumeru | 117.194.96.94 | ০৬ এপ্রিল ২০১০ ০৮:৪৯442256
  • কাগজ ফোল্ডিয়েও তো জাহাজ বানানো যায়, হুতোকে খামোখা দুমদাম উঠে গাড়ি চালাতে হবে কেন?
  • su | 117.194.233.137 | ০৬ এপ্রিল ২০১০ ১৯:২৪442257
  • আরে হুতো, এত্তো এত্তো জাহাজ যে দেখলাম আমরা!!! ঘুমিয়ে ছিলে নাকি!! না তো! গাড়ি ও তো চালাচ্ছিলে! ডক এর ভেতরে গিয়ে নানা নম্বরের গেট এর সামনে যে ঘুরলাম আমরা! আর, সত্যি a ,এই camera তে date টা ঠিক করা ছিল না।অসলে এটা খুব কম ব্যবহার হয়;
    ও সুমেরু দা,please আর shortcut বুদ্ধি দিও না!! আমি আর পারবো না সামলাতে! :)
  • Lama | 203.99.212.53 | ০৬ এপ্রিল ২০১০ ১৯:৩৯442258
  • জাহাজ দেখতে পায়নি বলে নি তো। যেটা দেখতে পায় নি সেটা হচ্ছে খুলে যাওয়া গেট অথবা গেটের খুলে যাওয়া
  • Nina | 66.240.33.45 | ০৬ এপ্রিল ২০১০ ২০:৩৩442259
  • এই না হলে দাদা !
    আর হুতো দেখিয়েছে সুতো কে এত্ত এত্ত জাহাজ :-))))) সুতো বল্লতো এবার!
    থ্রি চিয়ারস ওর হুতো ও ও ও

  • Nina | 66.240.33.45 | ০৬ এপ্রিল ২০১০ ২০:৩৪442260
  • থ্রি চিয়ারস *ফর হুতো
  • mizo | 120.50.183.101 | ২০ এপ্রিল ২০১০ ১৭:১৬442261
  • Picturenicehoyese
  • ranjan roy | 122.168.27.19 | ২০ এপ্রিল ২০১০ ২১:৫৭442262
  • নাগাবাবা আর কুকিজ্‌ রা বাদ যায় কেন? আ যাও।
  • jayanti | 122.162.233.103 | ২৯ মে ২০১০ ১৬:৪৮442263
  • অসাধারণ ছবি। তবে সুকন্যার ছবি নেই ক্যানো?হুতো কি অলস!!!!!!
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। ভেবেচিন্তে প্রতিক্রিয়া দিন