এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  বইপত্তর

  • আইএসএল কি ভারতীয় ফুটবলে "সুদিন" আনবে?

    শুভ
    বইপত্তর | ১২ অক্টোবর ২০১৪ | ৩৫৬৮ বার পঠিত
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • Tim | 188.89.99.159 | ২২ নভেম্বর ২০১৪ ১৭:৫৪649880
  • ছটা গোল হলো?
  • + | 213.110.246.230 | ২২ নভেম্বর ২০১৪ ১৯:৫৬649881
  • টুম্পাই গ্রেফ্তার। এতে মোবার লোকজন হেব্বি আনন্দ পেয়েছে।
  • + | 213.110.243.21 | ২৭ নভেম্বর ২০১৪ ১০:০৬649882
  • এবার নেস্তা, চেন্নাই বাড়াবাড়ি করছে
  • নেতাই | 131.241.98.225 | ২৭ নভেম্বর ২০১৪ ১১:২২649883
  • এলানো আর মেন্ডোজা আউট হয়ে গেলো। চেন্নাই কিন্তু এবার বেশ চাপে পড়ে যাবে বলে আমার ধারনা।
  • নেতাই | 131.241.98.225 | ২৭ নভেম্বর ২০১৪ ১১:২৮649884
  • কাল কেরালা হিউমকে কেন ফার্স্ট ইলেভেনে রাখেনি কেজানে। এখন ওকেই বেস্ট স্ট্রাইকার লাগছে। পিরেস বা দেল পিয়েরো ফার্স্ট ইলেভেনে চান্স পাচ্ছেনা। এটাই হওয়ার ছিল। ফ্রান্সিস ফার্নান্ডেজ ছেলেটার কিছু দম আছে।
  • aranya | 78.38.243.218 | ২৯ নভেম্বর ২০১৪ ১১:৩২649885
  • সত্যিকারের ভাল মানের কিছু বিদেশি প্লেয়ারের পাশে খেললে ভারতীয়-দের খেলার মান অল্প হলেও কিছুটা উঠতে বাধ্য। সেটার ইঙ্গিত বোধহয় পাওয়া যাচ্ছে এর মধ্যেই
  • নেতাই | 132.177.221.242 | ২৯ নভেম্বর ২০১৪ ১১:৫০649886
  • গতকালও স্টেডিয়ামে গেছিলাম খেলা দেখতে। দিল্লি চার গোল মারলো। বেজায় মস্তি হল।
  • শুভ | 127.194.232.129 | ২৯ নভেম্বর ২০১৪ ২০:৫৫649887
  • রাকেশ মাসী একেবারেই চলে না ওর থেকে সুবোধ কুমার ও ভাল
  • + | 213.110.246.22 | ০১ ডিসেম্বর ২০১৪ ১০:০৯649888
  • ওর থেকে আমাদের মেহরাজউদ্দীন ওয়াদুও ভালো খেলছে
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। ঠিক অথবা ভুল প্রতিক্রিয়া দিন