এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  সিনেমা

  • হেমলক সোসাইটি

    মৌ
    সিনেমা | ২৩ জুন ২০১২ | ২৩২৩ বার পঠিত
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • সিদ্ধার্থ | 141.104.247.129 | ০২ জুলাই ২০১২ ০০:১১558743
  • ওয়াসিপুরে জায়গায় জায়গায় গড্ফাদারের প্রভাব স্পষ্ট। এস্পেসালি সর্দার সিং-কে শুট করা গাড়ির ভেতর (সোনি), বা সুপারী কিলার (বোনানজা) ইটিসি।

    কিন্তু অনুরাগ কাশ্যপ মনে হয় নিজের ডিরেকশনের প্রেমে মাতোয়ারা, তাই কিচ্ছু এডিট করেনি। ঃP সব রেখে দিয়েছে। শেষ দিকটায় মনে হচ্ছিল আর কত!

    কিন্তু ব্যাপক সিনেমা, নো ডাউট। তিমাংশু ঢুলিয়া আর রিচা চাড্ডা অবাক করে দিয়েছে।

    এই প্রসংগে, তিমাংশু ঢুলিয়ার একটা সিনেমা এই বাজারে ফ্লপ হয়ে গেল, কিন্তু ফাটাফাটি সিনেমা। মাচ বেটার দ্যান পান সিং তোমার। পারলে দেখে নিন। সাহেব বিবি ঔর গ্যাংস্টার।
  • cb | 212.156.11.234 | ০২ জুলাই ২০১২ ০৭:০৩558744
  • শেষ দিকটা যে কোথা থেকে কি হচ্ছিল, খোদায় মালুম, বোধহয় পার্ট ২ বার করবে বলে কোন কনক্লুসিভ এন্ড রাখে নি, আর কিছুটা বাড়িয়েছে
  • sudip | 132.170.67.133 | ০৯ জুলাই ২০১২ ০০:১৭558745
  • এসবে মাথা না ঘামিয়ে spiderman দেখে এসো
  • গান্ধী | 213.110.243.22 | ১১ জুলাই ২০১২ ২৩:১১558746
  • http://tinyurl.com/7lojagw

    ভালো লিখেছে
  • ব্যাং | 132.167.97.207 | ১১ জুলাই ২০১২ ২৩:১৪558747
  • গান্ধী, অমিতাভ গুপ্তর লেখাতা ভারি পছন্দ হল। থ্যাংকিউ শেয়ারানোর জন্য।
  • গান্ধী | 213.110.243.22 | ১১ জুলাই ২০১২ ২৩:১৬558748
  • ব্যাংদি

    একটা লাইন বাদে লেখাটা ভালো।

    " পরমব্রত চমৎকার অভিনয় করেন"
  • ব্যাং | 132.167.97.207 | ১১ জুলাই ২০১২ ২৩:১৭558749
  • ঃ-))
  • cb | 212.156.11.234 | ১১ জুলাই ২০১২ ২৩:৩১558750
  • কিন্তু গ্যাংস অফ ওয়াসেপুরের এই গানটা?



    অবিশ্বাস্য মাল নামিয়েছে,
  • গান্ধী | 213.110.243.22 | ১১ জুলাই ২০১২ ২৩:৩২558751
  • হান্টার গান্টার লিরিক বুঝতে অসুবিধা হলে
  • pi | 147.187.241.6 | ১১ জুলাই ২০১২ ২৩:৩৯558753
  • সিদ্ধার্থর একটা থ্যাঙ্কু পেন্ডিং আছে। সা বি গ্যা রেকোর জন্য।
  • riddhi | 118.218.136.234 | ১১ জুলাই ২০১২ ২৩:৪১558754
  • 'ওয়ামনিয়া' গানটার লিরিক্স সবথেকে ভাল লেগেছে। তারপর 'এক বগল মে'


    এখানে মানে দেয়া আছে
    http://www.bollymeaning.com/2012/06/o-womaniya-lyrics-translation-gangs-of.html,
    মোটামুটি ঠিক, এক দু জায়গায় ভুল যেমন ওটা 'দেনা চাওআনিয়া' হবে 'দে না' না
    তাই মানে টা হবে 'In exchange for a rupee, give him twenty five paisas
  • গান্ধী | 213.110.243.22 | ৩০ জুলাই ২০১২ ১৩:১৬558756
  • ধুর ! কি ভুলভাল সিনেমা। লোকজন আগেই বারণ করে দিয়েছিল তবু ভাবলাম দেখেই আসি। ভুলটা করেই ফেললাম। শেষ হওয়ার প্রায় ১৫-২০ মিনিট আগে থেকে ভাবছি এবার নিশ্চই শেষ করবে, শ্রীজিৎ আর টানবেনা। শেষ হলনা।

    ভাবলাম নিশ্চই কোয়েল এই মুহুর্তে আইলাবু বলবেনা, বলে দিল। ভাবলাম। নিশ্চই পরমব্রতকে হসপিটাল পাঠাবে না, সেটাও পাঠিয়ে দিল। ভাবলাম সাহেব-ঋ -এর ঝামেলা নিশ্চই হবেনা , ওম্মা !! সেটাও দেখালো। ভাবলাম অনেক হয়েছে। নিশ্চই সাহেব এবার সুইসাইড করতে যাবেনা, ভেউ ভেউঃ( সেই সাহেবও সুইসাইড করতে গেল। ভাবলাম পরমব্রত যেন এর সুইসাইড না আটকায়। আতাব্রত পরমব্রত সেখানেও এসে ডায়্লগ ঝেড়ে দিলঃ( গোটা সিনেমা ছেড়েই দিলাম, শেষের ১৫-২০ মিনিট আর নেওয়া যাচ্ছিলোনা।

    ঐ কোয়েলকে কি করতে নিয়েছে কে জানে? বোধোয় ভেবেছিল, পোসেনজিত নেই একটা কাউকে লাগবে নে কোয়েলকে। যদি কিছু লোক আসে। কি বাজে অ্যাকটিং করে । ওর বাবাও ওর থেকে ভালো অ্যাক্টো করে। আবার শুধু কোয়েলে যদি পাব্লিক না আসে তাই একটা সিনেমার শ্যুটিং-এ জিৎকেও দেখিয়ে দিল। আগেকার হিন্দী সিনেমায় যেমন হত। আবার বলিয়ুডকে খিল্লি করারও চেষ্টা করেছে।

    জোর করে কিছু ডয়্লোগ ঢুকিয়েছে। যেগুলো কেন ঢুকিয়েছে ঐ জানে। একটুও কষ্ট না করে সিনেমাটা বনিয়েছে।। সবথেকে কানে লাগছিলো ঝিঁঝিঁ পোকার আওয়াজ। কিকরে আওয়াজটা এনেছে জানিনা। একেবারেই ঝিঁঝিঁ পোকার আওয়াজ হয়নি ওটা। আমার মত শহরের ছেলেরও কানে লেগেছে। কি ভুল করে যে সিনেমাটা দেখলাম।

    তবে একটা বিতর্কিত কথা লিখি। আমি নিজেও আতাব্রত কে খুব একটা পছন্দ করিনা। কিন্তু এই সিনেমাটায় বেশ ভালই অভিনয় করেছে।
  • | 24.96.17.107 | ৩০ জুলাই ২০১২ ১৪:১০558757
  • উফ! জব্বর বেঁচে গেছি। এইটা দেখানোর জন্য আমার এক বোন একেবারে মাথা খেয়ে ফেলছিল।
  • cb | 212.156.11.234 | ৩০ জুলাই ২০১২ ১৯:১৩558758
  • কোয়েলের হিটলিস্ট দেখেছিলুম, বাবা গো
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। হাত মক্সো করতে প্রতিক্রিয়া দিন