এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • খেরোর খাতা

  • বিয়ের প্রতিশ্রুতিতে সহবাস নাকি লিভ টুগেদার?

    PRABIRJIT SARKAR লেখকের গ্রাহক হোন
    ৩১ আগস্ট ২০২৪ | ২১৪ বার পঠিত
  • আনন্দবাজার থেকে কাট পেসট:

    বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগে এ বার গ্রেফতার হলেন কলকাতার এক চিকিৎসক। শনিবার সকালে অভিযুক্ত চিকিৎসককে গ্রেফতার করে গড়িয়াহাট থানার পুলিশ। অভিযুক্তকে শনিবারই আলিপুর আদালতে হাজির করানো হবে।

    পুলিশ সূত্রে খবর, গত ২৯ জুলাই গড়িয়াহাট থানায় অভিযুক্তের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন এক মহিলা। তাঁর অভিযোগ, গড়িয়াহাট এলাকার এক চিকিৎসকের বাড়িতে গত চার বছরের বেশি সময় থাকতেন তিনি। তাঁকে বিয়ে করার প্রতিশ্রুতি দিয়েছিলেন অভিযুক্ত। সেই প্রতিশ্রুতি দিয়ে তাঁর সঙ্গে বহু বার শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছেন।

    জুন মাসে আচমকাই অভিযোগকারিণীকে বাড়ি থেকে বার করে দেন ওই চিকিৎসক, এমনই অভিযোগ। এই নিয়ে দু’জনের মধ্য অশান্তি হয় বলেও খবর। সূত্রের খবর, অভিযোগকারিণী পেশায় এক জন রিসেপশনিস্ট। কেন তাঁকে বাড়ি থেকে বার করে দেওয়া হয়েছিল, তা এখনও স্পষ্ট নয়। গত ২৯ জুলাই গড়িয়াহাট থানায় অভিযুক্ত চিকিৎসকের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন ওই মহিলা। সেই অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে শনিবার অভিযুক্তকে গ্রেফতার করল পুলিশ।
    পুনঃপ্রকাশ সম্পর্কিত নীতিঃ এই লেখাটি ছাপা, ডিজিটাল, দৃশ্য, শ্রাব্য, বা অন্য যেকোনো মাধ্যমে আংশিক বা সম্পূর্ণ ভাবে প্রতিলিপিকরণ বা অন্যত্র প্রকাশের জন্য গুরুচণ্ডা৯র অনুমতি বাধ্যতামূলক। লেখক চাইলে অন্যত্র প্রকাশ করতে পারেন, সেক্ষেত্রে গুরুচণ্ডা৯র উল্লেখ প্রত্যাশিত।
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • :|: | 174.251.163.15 | ৩১ আগস্ট ২০২৪ ২০:২২537044
  • শুধু প্রথম লাইনটি নিয়েই প্রশ্ন। ওই একটিই লাইন যেটি আপনি নিজে লিখেছেন। কাট করেছেন নাকি কপি?এক্স আর আর সি কিন্তু ভীষণ আলাদা। আলফাবেটিক্যাল অর্ডারে একটি সামনের দিক থেকে তৃতীয় অন্যটি পিছনের দিক থেকে! 
  • PRABIRJIT SARKAR | ৩১ আগস্ট ২০২৪ ২০:৩৩537046
  • বুঝলাম না। হেড লাইন আমি দিলাম এই বলতে যা লিভ টুগেদার তাই বিয়ের প্রতিশ্রুতিতে সহবাস (যদি মেয়েটি অভিযোগ করে)। এর সঙ্গে খবর দিলাম ABP থেকে।
  • kk | 172.58.244.82 | ৩১ আগস্ট ২০২৪ ২১:১০537047
  • আমার একটা প্রশ্ন আছে। আপনি আনন্দবাজার থেকে কপি পেস্ট করে এখানে দেন কেন? যারা পড়তে চায় তারা তো আনন্দবাজারের লিংকে ক্লিক করে এমনিতেই পড়তে পারে। বা ফেসবুক থেকে এখানে লিংক কপি করে যে দেন। যাদের ফেসবুজ অ্যাকাউন্ট আছে তারা ওখানেই পড়ে নেবে। যাদের নেই, তারা ঐ লিংকে ক্লিক করলেও দেখতে পাবেনা।
  • :|: | 174.251.163.15 | ৩১ আগস্ট ২০২৪ ২১:৪৫537049
  • ২০:৩৩-- শিরোনামের কথা তো বলিনি! এতো সহজ কথা বুঝছেননা অথচ সমাজ মনোস্তত্ব ইত্যাদি জটিল বিষয়ে ....
    যাগ্গে যাক। এই হলো গিয়ে ঝুড়ি আর কোদাল: আপনি মূল রচনাটির শুরুতে লিখেছেন "আনন্দবাজার থেকে কাট পেসট" তার উত্তরে জানতে চাইলুম -- এবার ২০:২২- এর পোস্ট পড়ুন। 
    আর, ২১:১০-এর প্রশ্নটা আমারও। 
  • dc | 2402:e280:2141:1e8:22:3165:8107:c1bd | ৩১ আগস্ট ২০২৪ ২২:০৪537050
  • আমারও একটা প্রশ্ন আছে। আবাপ থেকে কাট পেস্ট করলে কি আবাপর সাইটটা ব্ল্যাংক দেখাচ্ছে? অর্থাত ঐ সাইটের ইউজারদের এখন গুরুতে এসে পড়তে হবে? 
  • syandi | 45.250.246.92 | ০১ সেপ্টেম্বর ২০২৪ ০১:০৭537061
  • | ৩১ আগস্ট ২০২৪ ২০:২২
     
    কিবোর্ডে কিন্তু এক্স আর সি একদম পাশাপাশি :-)। তাই  কন্ট্রোল কমন নিয়ে নিলে হাত একটু এদিক ওদিক হলেই 'যাহাই কাট, তাহাই কপি'। ফুলকপি না বাঁধাকপি, কপি হনুমান অৰ্থে ব্যবহার করলাম কি না এসব কূট কোশ্নো জিগাবেন না  দয়া করে :-) :-)
  • PRABIRJIT SARKAR | ০১ সেপ্টেম্বর ২০২৪ ০৭:৫০537070
  • অন লাইনের খবর অনেক সময় তুলে নেয়। তাই লিঙ্ক কাজ না ও করতে পারে। ফেসবুক ব্যবহার করে না এমন লোক ও আছে। যারা গুরুতে এসে পড়ে তাদের জন্য কপি পেস্ট করি।ভুল লিখেছি -কাট পেস্ট নয়। অনেক সময় অন্য ফেবু গ্রূপে যা পোস্ট করি এখানেও দি। যাই হোক কপি পেস্ট বলে ও যদি পাপ হয় তাহলে আর করব না।
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। খারাপ-ভাল মতামত দিন