এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • . | ১৬ সেপ্টেম্বর ২০২৪ ০৭:২৬537682
  • "অনুব্রত মণ্ডলের কন্যাও সদ্য ছাড়া পেলেন" জামিন — বেকসুর খালাস নয় কিন্তু।
  • . | ১৬ সেপ্টেম্বর ২০২৪ ০৭:২৮537683
  • "তৃতীয় দাবি, পুলিশ কমিশনার বিনীত গোয়েলের অপসারণ এবং ডিসি নর্থ ও ডিসি সাউথের বিরুদ্ধে পদক্ষেপ।" ডিসি সাউথ? নাকি ডিসি সেন্ট্রাল?
  • . | ১৬ সেপ্টেম্বর ২০২৪ ০৭:৩০537684
  • "নির্যাতিতার পরিবারের উকিলের কর্মদক্ষতা নিয়েও (এগুলো সোশাল মিডিয়ায় লেখা হয়েছিল, ভিতরের কোনো খবর নেই) । "
    নির্যাতিতা বেঁচে নেই, নিহত লিখলে সঠিক হতো।
  • aranya | 2601:84:4600:5410:1c5f:31e9:2e07:2123 | ১৬ সেপ্টেম্বর ২০২৪ ১০:০৪537689
  • 'পরিবারের দ্বিতীয় ​​​​​​​ময়নাতদন্তের ​​​​​​​দাবী ​​​​​​​না ​​​​​​​শুনেই ​​​​​​​দাহ'
    - এটা খুব গুরুত্বপূর্ণ।  
  • dc | 2401:4900:2653:9af8:b8a1:b13e:5b9:d31d | ১৬ সেপ্টেম্বর ২০২৪ ১০:১৫537690
  • সুপ্রিম কোর্ট আগের শুনানিতে ময়না তদন্তের চালান কোথায় জানতে চেয়েছিল। জবাবে বোধায় কপিল সিব্বল বলেছেন খুঁজে দেখবেন। এই চালান যদি না পাওয়া যায়, তাহলে সেটাও এভিডেন্স লোপাট এর মধ্যে ধরা উচিত, মর্গে যে ব্যাক্তি দায়িত্বে আছেন তাকে ধরা উচিত। দেখা যাক পরের শুনানিতে কি হয়। 
  • dc | 2402:e280:2141:1e8:dee:9dbc:8ec3:9076 | ১৬ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৬537691
  • সিবিআই এর রিম্যান্ড লেটার এর কিছু অংশ মোটাভাই এর চ্যানেলে বেরিয়েছেঃ 
     
     
    অভিজিত মন্ডলঃ 
     
    “Abhijit Mondal hatched a criminal conspiracy with other probable accused person, in screening Sanjoy Roy (the main accused) and others, in attempting to divert the direction of the investigation,” the remand letter states.
    “Mondal reached the scene of the crime at 11 am, an hour after receiving information about the crime, and deliberately registered a case of unnatural death, thus mentioning incorrect facts intentionally,” it adds.
    The CBI also alleged Mondal was hand-in-glove with the hospital administration.
    “Mondal failed to secure the scene of the crime, thereby trying to protect Sanjoy Roy. His actions resulted in damage to vital information. He caused a deliberate delay in registering the FIR even after he had received information about the incident at 10.03 am on August 9. The FIR was only registered at 11.30 pm the same day, even after a go-ahead from the family at 7.30 pm,” the remand letter mentioned.
    “Mondal did not videograph the process of sealing the evidence and biological samples, as mandated by the Bharatiya Nagarik Suraksha Sanhita (BNSS). He allowed a rushed-up cremation of the doctor, even as the family demanded a second autopsy,” it stated.
    “Abhijit Mondal caused a delay of two days, in securing the clothes of the Sanjoy Roy, that he wore on the day of the crime,” the letter stated.
     
    সন্দীপ ঘোষঃ 
     
    The note mentioned that the CBI has informed the court about the Central Forensic Science Laboratory (CFSL) report of the polygraph test, which states that Sandip Ghosh deliberately tried to deceive the investigators on important issues.
    “Ghosh did not intend to register an FIR in the case, even after being in consultation with an advocate,” the letter mentioned.
    “Even after he received information about the incident at 9.58 am on August 9, he did not reach the hospital immediately. He did not submit a murder complaint, which was eventually submitted by the vice-principal, who floated a theory of suicide by the doctor,” it stated.
    The remand letter also stated, “Sandip Ghosh was in touch with Mondal since 10.03 am. However, he tried to downplay the incident, thus leading to the destruction of evidence.”
  • PRABIRJIT SARKAR | ১৬ সেপ্টেম্বর ২০২৪ ১৫:৩২537692
  • টালার ওসি সরকারী হাসপাতালে গেল না কেন? বেসরকারি হাসপাতালে টাকার জন্য কেউ পেট কামড়াচ্ছে বললেও ভর্তি নেবে।
  • . | ১৬ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৭537693
  • না না, ওটা ফেক নিউজ। এদের কীসব টুল আছে, তাই দিয়ে চেক করে দেখে নিয়েছে যে ওগুলো ফেক নিউজ।surprise
  • Sambuddha Bisi | ১৬ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৫২537697
  • "এটা টুকে রাখার অংশ না, নোট করে রাখা..."
    বিদ্যুচ্চমকের মতো খেরোবাসনা মনে পড়ে গেলো :)
  • . | ১৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৫০537698
  • ফাইনালি বৈঠক চলছে কালীঘাটে।
  • aranya | 2601:84:4600:5410:83b:e104:52c:4402 | ১৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৫৭537699
  • নির্যাতিতার বাবা বলেন, ‘‘আমরা প্রথম থেকেই পুলিশকে বার বার বলেছিলাম, এখনই দেহ দাহ করতে চাই না। সংরক্ষণ করতে চাই। কিন্তু পুলিশ আমাদের কথা শোনেনি। আমাদের উপর চাপ সৃষ্টি করা হয়েছিল। ৩০০ পুলিশের সঙ্গে আমরা বাড়ির দু’-তিন জন লোক কী করে পেরে উঠব? এখন টালা থানার ওসিকে সিবিআই গ্রেফতার করেছে। নিশ্চয়ই তারা কোনও প্রমাণ পেয়েছে, তাই এই গ্রেফতার।’’
     
    - আবাপ থেকে। পোস্ট মর্টেমের পর মৃতার দেহ পরিবারের লোকেদের দেওয়ার কথা , দাহ করার দায়িত্ব ও অধিকার পরিবারের, পুলিশের নয়। পুলিশের দেহ পুড়িয়ে দেওয়ার কোন অধিকারই নেই। 
     
    এটা কি ঠিক নাকি পুলিশের শবদাহের অধিকার আছে? 
  • PRABIRJIT SARKAR | ১৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৭537700
  • লোকাল টিনু পৌর প্রতিনিধি ওদের প্রতিবেশী। সেই পুড়িয়েছে পুলিশের সাহায্য নিযে। ওকে কাস্টডি তে নেবে যদি মেয়েটার মা বাবা সাহস করে বলে।
  • aranya | 2601:84:4600:5410:83b:e104:52c:4402 | ১৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:১৯537701
  • হ্যাঁ, সেটা জানি। দ্বিতীয় বার পোস্ট মর্টেম করা গেলে খুবই ভাল হত। যে কোন খুন বা সম্ভাব্য খুনের ঘটনায় অন্তত কয়েকদিন দেহ রেখে দিতে হবে (যদি দেহ প্রিসার্ভ করার ব্যবস্থা থাকে ),  কোর্ট এরকম একটা রুলিং দিলে ভাল হয় 
  • Ashad Bahir | 94.19.250.186 | ১৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:২২537702
  • I was recently looking for an online casino in bangladesh and came across babu88 the surprise was how they provide their services. If you are interested in slots, you should definitely check it outyes
  • ~ | 42.105.141.223 | ১৭ সেপ্টেম্বর ২০২৪ ০২:৫৯537712
  • spam মোছো 94.19.250.186 | ১৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:২২53770
  • Anisha B | 195.206.242.58 | ১৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৮537774
  • আমি সম্প্রতি ইন্টারনেটে একটি সাইট পেয়েছি যা আমি শেয়ার করতে চাই৷ আমি এই সাইটে স্লট খেলেছি এবং একটি ভাল সময় ছিল. যাদের প্রয়োজন তাদের জন্য আমি সাইটের একটি লিঙ্ক রেখে দেব: https://baji999-casino.bet/
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:

RGKar
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। খারাপ-ভাল মতামত দিন