এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • Rouhin Banerjee | ০৩ মে ২০২৪ ১৮:০৩531352
  • আসুক ছবি
  • dc | 2a02:26f7:d6c1:680d:0:5bba:8f3f:7cdb | ০৩ মে ২০২৪ ১৮:১১531354
  • এই উদ্যোগের জন্য মারিয়াকে অনেক কনগ্র‌্যাচুলেশান। আর আপনার উদ্যোগ যেন দ্রুত বড়ো হয়, তার জন্য শুভেচ্ছা। মাসে এক কোটি টাকা প্রফিট হলে আমাদের চা খেতে ডাকবেন। 
  • | ০৩ মে ২০২৪ ১৮:৪৫531356
  • আরে ছবিছাবা দাও। নাহলে বুঝবো কী করে কী কী কেনা যাবে?
  • kk | 172.58.241.244 | ০৩ মে ২০২৪ ২০:০৪531360
  • এখানে যে কটা ছবি দেখলাম খুবই ভালো লাগলো। আরো ছবি দিলে আরো ভালো বোঝা যাবে। ইনস্টাগ্রাম আর ফেসবুক লিংক আছে দেখলাম। এগুলো ছাড়া কি কোনো ওয়েবসাইট তৈরী করা যায়? যাতে ছবির ডিটেইল আরো ভালো বোঝা যায়, জিনিষটার ডেসক্রিপশনও। আসলে সবার তো সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থাকেনা, তাই বলছি। উদ্যোগটা খুব ভালো। এগিয়ে চলুন আর খুব সফল হোন।
  • বিপ্লব রহমান | ০৪ মে ২০২৪ ১৩:৫৮531387
  • ব্রাভো মরিয়ম বিবি! তোমার হাতের কাজ খুবই সুন্দর।  তবে ঘড়িটি বিশেষ নজর কেড়েছে। 
     
    অনেক অভিনন্দন ও শুভ কামনা ভাই yes
  • Maria’s Creation | ০৫ মে ২০২৪ ২০:৩৫531421
  • সবাই কে অনেক ধন্যবাদ। এত শুভেচ্ছা পেয়ে অনেক সাহস পেলাম মনে। কিছু বন্ধুদের শুরু থেকেই পাশে পেয়ে বেশ ভালোলাগল।
    হ্যাঁ, ছবিছাবা আসতে থাকবে নিয়মিত।
    আপাতত শুধুই নমুনা হিসেবে ওই ব্রশিওরের ছবি টুকু দিয়েছিলাম
  • Maria’s Creation | ০৫ মে ২০২৪ ২০:৪২531422
  • kk আপনার মতামতের উত্তরে বলি -
    হ্যাঁ, ঠিকই বলেছেন। সবার সোশ্যাল মিডিয়া থাকে না ঠিকই। তাই সাইট খুবই দরকার। আপাতত আমার আলাদা করে সাইট কিছু নেই, গুরুচন্ডা৯ -র সাইটেই ছবি, তার অল্প বিবরণ সহ দিতে থাকব। এখানে ফোন এবং হোয়াটসঅ্যাপ নম্বর দুই ই দেওয়া আছে। বাকি প্রয়োজনে সেখানে যোগাযোগ করে জেনে নিতে পারবেন
  • &/ | 151.141.85.8 | ০৬ মে ২০২৪ ০৩:৫২531430
  • ঈশ, কী সুন্দর! এবারের বইমেলায় স্টলে যখন গেছিলাম, আপনিই ছিলেন মনে হয়। বই তো কিনলাম, তখন জানা থাকলে কুটুমকাটামও কিনতাম। ঃ-)
  • Maria’s Creation | ০৬ মে ২০২৪ ১৬:০৭531455
  • &/  স্টলে এসছিলেন যখন, আলাপ নিশ্চই হয়েছে ঃ-)
    আবারও দেখা হবে নিশ্চই! 
    হ্যাঁ বইমেলার সময়তে অনেকেই জানতেন না বা বোঝেননি, তাই সাইটও জানানোর এবং যোগাযোগ করার আরেক মাধ্যম বটে। এখানেও নানা ধরনের হস্তশিল্পের ছবি আসবে।
     যা বাইরে বিক্রি হতে দেখা যায় না, এমন জিনিস নিজের সংগ্রহে, কাউকে উপহার হিসেবে দিতে ইচ্ছা এবং পছন্দ হলে এখানে হোয়াটসঅ্যাপ + ফোন নম্বর দুই'ই আছে, যোগাযোগ করতে পারবেন।
     
  • Subhadeep Ghosh | ০৬ মে ২০২৪ ২০:৩৮531466
  • বাঃ!  দারুন উদ্যোগ অনেক শুভেচ্ছা।
  • Maria’s Creation | ১৪ মে ২০২৪ ০১:১১531694
  • সবাই ছবি পেতে আগ্রহী, কিন্তু কোনো ছবি আপলোড হচ্ছে না সাইটে। কদিন ধরে চেষ্টা করলাম! 
    অপেক্ষা টা আরও দীর্ঘ হল যা বুঝছি
  • মারিয়া'জ ক্রিয়েশন - বকলমে | 165.1.172.196 | ১৪ মে ২০২৪ ০১:৩২531697
  • রইল কিছু উপজাতীয় মুখোশ
    ~ কার্ডবোর্ডের তৈরী
    ~আ্যক্রেলিক রঙ
    ~আর কিছু টুকিটাকি 
     
     
     
     
  • যোষিতা | ১৪ মে ২০২৪ ০১:৩২531698
  • প্রথমে postmyimg.org এ যাও
    নীচের ছবিটার মতো
     
    তারপর ছবি আপলোড করে লিংকটা এখানে পোস্ট করো


     
  • শুভ ভট্টাচার্য | 2401:4900:3149:fb7d:8733:620a:d5b4:418 | ১৫ মে ২০২৪ ০৩:০৯531744
  • আমার ঘরের শোভা – মারিয়ার বানানো ঘড়ি। 
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। বুদ্ধি করে প্রতিক্রিয়া দিন